কারা ব্যবহার করছে আপনার ওয়াই-ফাই?







স্মার্টফোনের ব্যবহার বাড়ায় তারহীন ওয়াই-ফাই রাউটারের ব্যবহার দিন দিন বেড়েই চলেছে। এতে ওয়াই-ফাই নেটওয়ার্কে একই ইন্টারনেট সংযোগ কম্পিউটার ও মুঠোফোনে ভাগাভাগি করে ব্যবহার করা যায়। আবার বিভিন্ন অফিস বা ব্যক্তিগতভাবে অনেকেই বিনা মূল্যে ওয়াই-ফাই সেবা দিয়ে থাকেন। প্রয়োজনের চেয়ে কম গতি পাওয়া কিংবা অনুমতি ছাড়া অনাকাঙ্ক্ষিত কেউ ব্যবহার করছে কি না, অনেক সময় তা জানার প্রয়োজন হতে পারে।
ওয়্যারলেস নেটওয়ার্ক ওয়াচার নামের সফটওয়্যার ব্যবহার করে এটি জানা যাবে। সফটওয়্যারটি পাওয়া যাবে http://goo.gl/3NW7Vx ঠিকানার ওয়েবসাইটে। ওয়েবপেজটির নিচের দিকে লিংক থেকে নামিয়ে নিয়ে সহজেই জানা যাবে কোন কোন আইপি (ইন্টারনেট প্রটোকল) ঠিকানা আপনার নেটওয়ার্ক ব্যবহার করছে। নেটওয়ার্কে নতুন কোনো ব্যবহারকারী যুক্ত হলে একটি বিপ শব্দের মাধ্যমে তা আপনাকে জানিয়ে দেবে। এ ছাড়া আরও অনেক সুবিধা পাওয়া যাবে এই সফটওয়্যারে।
আমাদের অফিসের ঠিকানা:৮৭, বিএনএস সেন্টার,৬ষ্ঠ তলা (রুম নং# ৬১০/এ, এবং ৬১৪),সেক্টর # ০৭, উত্তরা, ঢাকা-১২৩০।হ্যালো : ০১৬১১ ৯০০ ৯৩৩অথবানন্দী ভবন - (৩য় তলা),(ইসলামী ব্যাংক সংলগ্ন, গাজীপুর ইঞ্জিনিয়ারিং ইনষ্টিটিউট এর পাশের বিল্ডিং),চন্দনা চৌরাস্তা, জয়দেবপুর, গাজীপুর।হ্যালো : ০১৯৭৩ ৯০০ ৯৩৩বিস্তারিত জানতে ভিজিট করুন:
www.uit.com.bdwww.uttarainfotech.com

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন