পিসি স্ক্রীনশর্ট নিন ডিরেক্ট গিফ এনিমেশন আকারে একদম ফ্রী !


আজকে আমি আপনাদের সাথে আবারও পিসি স্ক্রীনশর্ট সফটওয়্যার নিয়ে এলাম তবে এটা শুধুই স্টিল স্ক্রীনশর্ট নেওয়া হবে না এটা দিয়ে আপনি সোজা এনিমেশন স্ক্রীনশর্ট নিতে পারবেন । এই সফটওয়্যার নিয়ে এই ব্লগে আগেই পোস্ট করেছি তবে টাইটেল টা অবশ্য আলাদা সঙ্গে সেটার ভার্সন পুরনো আজকে আমি আপনাদের সাথে লেটেস্ট ভার্সন শেয়ার করবো । সফটওয়্যার নাম GifCam নতুন ভার্সন GifCam 4.0 এটা এই বছর জুলাই মাসে লাস্ট আপডেট হয়েছে । সফটওয়্যারটি আমার কাছে সত্যি খুব মজার লাগে আশাকরি আপনাদের ও ভালো লাগবে । সফটওয়্যারটি ব্যবহার করার মতো অনেক গুন আছে যেমন – এটার সাইজ খুব খুব ছোট মাত্র ৬৮৩ কেবি তার থেকে বড় কথা কোন রকম কনভার্ট করা ছাড়াই সোজা গিল স্ক্রীনশর্ট নেওয়া যাছে  আরও মজার ব্যাপার এটা সম্পূর্ণ ফ্রী তার থেকেও মজার ব্যাপার এটা পিসিতে ইন্সটল ছাড়াই ব্যবহার করতে পারবেন পোর্টবেল। নিচে থেকে ডাউনলোড করুন ।


উপরের ফটো দেখেই আপনি ধারনা করতে পারছেন এটার কাজ । আমি আপনাদের বলে হয়তো বোঝাতে পারছিনা নিচে থেকে ডাউনলোড করে ব্যবহার তারপর কমেন্ট করে আমাকে জানান কেমন ভালো লাগতেই হবে ।

সফটওয়্যার বিস্তারিত

  1. লাস্ট আপডেট ডেট – ১২ / ০৭ / ২০১৪ ।
  2. সফটওয়্যার সাইজ মাত্র – ৬৮৩ কেবি ।
  3. সফটওয়্যার সম্পূর্ণ ফ্রী ডাউনলোড এর সুবিধা ।
  4. সফটওয়্যার পোর্টবেল ভার্সনের সুবিদা ।
  5. কোন রকম কনভার্ট ছাড়াই এনিমেশন করার সুবিদা ।
  6. এটা উইন্ডোজের – Windows 8, 7, Vista , XP তে সাপোর্ট করবে ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন